কনটেন্ট প্ল্যাজারিজম চেক করা একটি গুরুত্বপূর্ণ বিষয় ।আমাদের মধ্যে যারা বিভিন্ন ধরনের ব্লগ সাইট বা ওয়েবসাইট নিয়ে কাজ করে থাকি তাদের একটি জিনিসের খুব বেশি প্রয়োজন পরে আর সেটি হল কনটেন্ট প্ল্যাজারিজম চেক ।

আর আমাদের ওয়েবসাইটের কনটেন্ট কপিরাইট কি না তা চেক করার জন্য আমরা বিভিন্ন ধরনের ওয়েবসাইট ব্যবহার করে থাকি। কিন্তু সব ওয়েবসাইট ফ্রিতে আমাদেরকে সঠিক তথ্য প্রদান করেনা।

তাই আজকে আমি আপনাদের সামনে তুলে ধরব সবচেয়ে সেরা 3 টি কনটেন্ট প্ল্যাজারিজম সম্পর্কে। তাহলে চলুন দেরি না করে জেনে নেই সবচেয়ে সেরা তিনটি কনটেন্ট প্ল্যাজারিজম চেকার সম্পর্কে।


সেরা তিনটি কনটেন্ট প্ল্যাজারিজম চেকার

 কনটেন্ট প্ল্যাজারিজম চেকার
ওয়েবসাইটের কনটেন্ট প্ল্যাজারিজম চেক করার জন্য ফ্রিতে সবচেয়ে ভালো সার্ভিস দেয় এমন 3টি  ওয়েবসাইটের মধ্যে যে সর্বপ্রথম ওয়েবসাইটি রয়েছে সে ওয়েবসাইটটি হল-

1. https://www.duplichecker.com/  এই ওয়েবসাইটটি আমি সর্বপ্রথম রেখেছি এর একমাত্র কারণ হল এটি ফ্রিতে খুব ভালো সার্ভিস দেয়। এবং এই ওয়েবসাইটটির পরপরই যে ওয়েবসাইটটি স্থান দখল করে আছে সেটি হল

2. https://plagiarismdetector.net/ এই ওয়েবসাইটটি কপিরাইট কনটেন্ট চেক করাার জন্য খুব ভালো একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটিও সম্পূর্ণণ ফ্রিতে খুব ভালো মানের সার্ভিস দিয়ে থাকে। এ কারণেই আমি এই ওয়েবসাইটটিকে দ্বিতীয় নাম্বারে রেখেছি।

3. https://smallseotools.com/ সর্বশেষ এবং তৃতীয় নম্বরে আমি এই ওয়েবসাইটটিকে রেখেছি।

উপরের তিনটা ওয়েবসাইটের ফ্রী টুল ব্যবহার করে আপনি খুব সহজেই কনটেন্ট প্ল্যাজারিজম চেক করতে পারবেন। তবে এক ও দুই নাম্বার ওয়েবসাইটগুলো সুইটি খুব ভালো পরিমাণ সার্ভিস দিয়ে থাকে। তাই আমি আপনাকে সাজেস্ট করব প্রথম দুইটি ওয়েবসাইট থেকে যে কোন একটি ব্যবহার করার জন্য -ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post